দুই শিশু সন্তানসহ মাকে কুপিয়ে খুন

দুই শিশু সন্তানসহ মাকে কুপিয়ে খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মা ও তার দুই শিশুসন্তানকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার সকাল সাতটার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- তারাকান্দি গ্রামের তাসলিমা বেগম (৩৫), তার ছেলে নিলয় (১০) ও মেয়ে রাইশা (৮)। পরে এ ঘটনায় পুলিশ নিহত তাসলিমার চাচা আব্দুল মবিনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাড়ির সীমানা নিয়ে আব্দুল মবিনের পরিবারের সঙ্গে তাসলিমা বেগমের পরিবারের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার ভোরে উভয় পরিবারের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে তাসলিমা ও তার দুই সন্তানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন মবিন।এতে ঘটনাস্থলেই তাসলিমা ও নিলয়ের মৃত্যু হয়। স্থানীয়রা রাইশাকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকেও মৃত ঘোষণা করেন। ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন আব্দুল মবিনকে ধরে পুলিশে সোপর্দ করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. শামসুদ্দিন জানান, প্রাথমিকভাবে বিরোধের জের ধরে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। ইতোমধ্যে আব্দুল মবিন নামে একজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত্যের জন্য হাসপাতাল মর্গে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Categories: ময়মনসিংহ

Tags: