ঈশ্বরদীতে বর্নাঢ্য আয়োজনে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঈশ্বরদীতে বর্নাঢ্য আয়োজনে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা : ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা। গতকাল সোমবার দুপুরে পাকশির রিসোর্ট চত্বরে আলোচনা সভা ও কেক কাটা হয়। ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও বিএনপি নেতা মোঃ আকরাম আলী সঞ্জু খান।

ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জিয়াউল ইসলাম সন্টু সরদার, যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম, সাহাবুদ্দিন সন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম খান, পাকশি ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান টুটুল, বিএনপি নেতা জাহিদুল ইসলাম পাতা, পাকশি ইউপির সাবেক মেম্বর হিরোক হোসেন, পাবনা জেলা যুবদলের যুগ্ন সম্পাদক আবু বক্কার, ঈশ্বরদী উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক শরিফুজ্জামান বাবু, আশরাফুল আলম, ও মুলাডুলি ইউনিয়ন যুবদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক। আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক শিমুল সরদার।

বক্তারা বলেন, আন্দোলনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। ১৮ সালই হবে হত্যাকারী, খুনি, জালেম ও স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের শেষ সময়। সারা দেশের রাজপথে বিএনপির নেতাকর্মীদের ঢল নেমেছে। বিএনপিকে আর দমিয়ে রাখা যাবেনা। এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে জোরদার আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনার সরকার হটিয়ে বেগম খালেদা জিয়ার সরকার গঠন করতে হবে। ঈশ্বরদীর বিএনপির মধ্যে কোন কোন্দল নেই। দলের হাইকমান্ড যার হাতে ধানের শীষ প্রতিক তুলে দিবে বিএনপি তার পক্ষে মাঠে কাজ করবে।