বাগেরহাট প্রেসক্লাবে’র নির্বাচিত কমিটি’র বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ গেরহাট প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ শনিবার গোপাল গঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মাজারে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছে। এ সময় বাগেরহাট -১ আসনের সংসদ সদস্য বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন ও তার স্ত্রী রুপা চৌধুরী তাদের ছেলে সারহান নাসের তন্ময় উপস্থিত থেকে বাগেরহাট প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দে’র সাথে শুভেচ্ছা বিনিময় করেন। প্রসঙ্গতঃ গত ৩০ ডিসেম্বর বাগেরহাট প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভাশেষে অন্য কোন প্যানেল না থাকায় আহাদ-নীহার-বাকী পরিষদ কে বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

ফলে বিগত বছরের ন্যায় এ বছরও প্রেসক্লাবের নব-নির্বাচিত র্নিবাহী কমিটি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে যান। সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বাগেরহাট প্রেসক্লাবের নির্বাহী কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যানে সাংবাদিক কল্যান ট্রাষ্ট করে অসচ্ছল সাংবাদিকদের আর্থিক সহায়তা প্রদান করছে। সাংবাদিকদের সুবিধা-অসুবিধা সরকারীভাবে দেখা হচ্ছে। প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সহ-সভপতি নীহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক আলহাজ্ব এ বাকী তালুকদার, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনসহ প্রেসক্লাবে’র কার্য্যনির্বাহী কমিটি’র ২/৩ জন সদস্য ছাড়া অধিকাংশ সদস্য বঙ্গবন্ধুর মাজারে যান। এদিকে, একইদিন বিকালে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বাগেরহাটের মোল্লাহাট-নালুয়ার প্রায় ১২ কিঃমি সড়ক মেরামত কাজ উদ্বোধন করেন।

মোল্লাহাট আবুল খায়ের সেতুর ঢালে মেরামত কাজে’র ফলক উন্মোচন ও দোয়া শেষে তিনি অতি জন-গুরুত্বপূর্ণ ১২ কিলোমিটার সড়কে’র মেরামত কাজ সঠিকভাবে বুঝে নেয়ার/তদারকির জন্য উপস্থিত সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন। এ সময় উপস্থিত ছিলেন-শেখ হেলাল উদ্দীন এমপি পুত্র শেখ সারহান নাসের তন্ময়, উপজেলা নির্বাহী অফিসার (ভাঃ) ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুবুল আলম, শেখ হেলাল উদ্দীন এমপি’র একান্ত সচিব আ’লীগ নেতা এম এম ওবায়দুর রহমান, আ’লীগ নেতা ও এমপি’র পিএ সিকদার অলিদ হোসেন প্রমূখ। ##