স্বল্পতে ব্যাপক সাড়া বাগেরহাটে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ।

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি’র সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ মঙ্গলবার সকালে স্থানীয় বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ব্যাক্তি উদ্যোগে প্রায় ৫০০ শিক্ষার্থী-কে জনপ্রতি একটি করে টিফিন বক্স প্রদান করেন।

কোমলমতি ছেলে-মেয়েরা এই নেতার কাছ থেকে টিফিন বক্স পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়ে। বিদ্যালয় পরিচালনা কমিটি’র সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে বিদ্যালয় মিলনায়তনে এ টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাজান আলী খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খ.ম লুৎফর রহমান, বাগেরহাট জেলা পরিষদের সদস্য মোঃ নাসির উদ্দিন ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুল গনি খান ।

এ ছাড়াও বক্তব্য রাখেন শিক্ষক আব্দুল গফ্ফার খান, আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান সেখ, সেকেন্দার আলী বাদশা, যুবলীগ নেতা খান হাসিবুর রহমান প্রমুখ। শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ অনুষ্ঠান আয়োজন ও পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিকদার আমীর হোসেন।

তবে কোমলমতি ছেলে-মেয়েদের মাঝে এই টিফিন বক্স বিতরণে এলাকায় ব্যপক সাড়া ফেলেছে। এ কারণে জনপ্রিয় সাবেক এই ছাত্রলীগ নেতা বলেছেন মোড়েলগঞ্জ ও শরণখোলা উপজেলার সকল বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পর্য্যায় সুন্দর টিফিন বক্স দেয়া হবে।##