জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহরতলীতে যুবলীগের বর্ণাঢ্য র‌্যালী।

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ  আজ ৯ জানুয়ারি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। তাই, বর্ণাঢ্য আয়োজনে দিনটি পালন করেছে বাগেরহাট জেলা যুবলীগ। এ উপলক্ষে বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক ও বাগেরহাট সদর উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনের নেতৃত্বে বাগেরহাট শহরতলীতে বর্ণাঢ্য র‌্যালী বের করেন বাগেরহাট জেলা যুবলীগের নেতাকর্মীরা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বাগেরহাটে এসেছিলেন জননেতা শেখ হেলাল উদ্দিন এমপি, তার পুত্র শেখ তন্ময়। শেখ তন্ময় আসার কারণেই জাঁকজমকপূর্ণ হয়েছিল। কেননা..! শেখ তন্ময় যুব সমাজের মধ্যমনি হিসেবে খ্যাত। মিছিলে মিছিলে মূখরিত ছিল বাগেরহাট শহরতলী।

যুবলীগ নেতাকর্মীরা সকলে একই রংয়ের টি-শার্ট পরিহিত থাকায় মিছিল ও বর্ণাঢ্য র‌্যালীটি অনেকটা চমকপ্রদ হয়েছে বলেও মন্তব্য করেছেন অনেকে। জেলা যুবলীগের এই বর্ণাঢ্য র‌্যালী শহরতলীর মানুষ উপভোগ করেছেন রাস্তার দু পাশে দাড়িয়ে। এই বর্ণাঢ্য র‌্যালীটি শহরতলীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করার সময় রাস্তা দু-ধারে ছিল উৎসুক জনতার ভিড়। শত শত মানুষকে রাস্তার পাশে দাড়িয়ে এই বর্ণাঢ্য র‌্যালী দেখতে দেখা গিয়েছে।##