ভোলায় গ্যাস ভিত্তিক প্রচুর শিল্প-কল কারখানা স্থাপন হবে- তোফায়েল আহম্মেদ। ভিডিওসহ।

 

 

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলায় প্রচুর গ্যাসের মজুদ রয়েছেউল্লেখ করে বলেন, এই বিপুল পরিমান গ্যাস দিয়ে ভোলায় প্রচুর শিল্প-কল-কারখানা স্থাপন করা হবে। বেকারদের কর্মসংস্থান হবে। এছাড়া জেলায় অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার উন্নয়ন কাজ চলছে । তিনি আরো বলেন, আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন উপলক্ষ্যে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন তিনি।

See Video.

মন্ত্রী আজ বৃহস্পতিবার দুপুরে তজুমদ্দিন ষ্টেডিয়ামে তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সম্পাদক অহিদ উল্ল্যাহ জসিম হাওলাদারের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বানিজ্যমন্ত্রী আবেগে আপ্লুত হয়ে হয়ে প্রয়াত উপজেলা চেয়ারম্যানের আত্বার শান্তি কামনা করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম এমপি, পরিবেশ ও বন উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, আলী আজম মুকুল এমপিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ । উল্লেখ্য, আওয়ামীলীগ নেতা অহিদ উল্লাহ জসিম গত ৩১ ডিসেম্বর রাতে সিংগাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।##