ফলোআপ সুন্দরবনে র‌্যাবে’র সাথে বন্দুকযুদ্ধে নিহত ৩ বনদস্যুর ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

আল-আমিন শাওন, বাগেরহাট থেকেঃঃ বাগেরহাটের পুর্ব-সুন্দরবনের শরনখোলা রেঞ্জে বনদস্যু সুমন বাহিনীর সাথে বরিশাল র‌্যাব-৮ এর বন্দুকযুদ্ধে নিহত ৩ বনদস্যু’র লাশের ময়না তদন্ত শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। ৩ বনদস্যু’র মধ্যে দুইজনের পরিচয় মিলেছে।

এরা হলো বাগেরহাটের রামপাল উপজেলার ভোজপাতিয়া এলাকার মৃতঃ আব্দুর রহমানের ছেলে জুলফিকার সেখ ও একই উপজেলার পেড়িখালী সিঙ্গারবুনিয়া গ্রামের রজ্জব আলী সরদারের ছেলে মোঃ জাকারিয়া সরদার। খোকন মিনা নামের অপর নিহত বনদস্যুর লাশের বিস্তারিত পরিচয় জানা যায়নি। শরনখোলা থানার ওসি মোঃ কবিরুল ইসলাম মোল্লা বলেন, পুলিশ নিহত ৩ বনদুস্যুর লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

এ দিকে সুন্দরবনে বন্দুকযুদ্ধ ৩ বনদস্যু নিহত এবং অস্ত্র ও কার্তুজ উদ্ধারের ঘটনায় বরিশাল র‌্যাব -৮ এর পক্ষ থেকে বৃহস্পতিবার শরনখোলা থানায় একটি মামলা দায়ের করেছে। শুক্রবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিকট আত্মীয়দের সনাক্ত করনে দুটি লাশের পরিচয় মিলেছে।

তাদের জুলফিকার ও জাকারিয়ার লাশ দিয়ে দেয়া হবে। বাকী খোকন মিনার লাশের পরিচয় না মিললে বা তার আত্মীয় স্বজন না আসলে লাশ বেওয়ারিশ হিসাবে আঞ্জুমান মুফিদুলে দাফন দেয়া হবে। উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে পুর্ব-সুন্দবনের শরনখোলা রেঞ্জের সুকপাড়ার চর এলাকায় র‌্যাব-৮ এর সাথে বন্দুক যুদ্ধে বনদস্যু সুমন বাহিনীর ৩ সদস্য নিহত হয়।##