বাগেরহাটের রামপালে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা।

জাহিদুর রহমান মিঠু, বাগেরহাট থেকেঃঃ বাগেরহাটের রামপাল উপজেলার সদর ইউনিয়নের পিপলবুনিয়া গ্রামে বৃষ্টি মিস্ত্রি(১৫) নামের এক কিশোরী গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছে। সে স্থানীয় কাদিরখোলা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরিক্ষার্থী ছিল।

শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ওই কিশোরীর লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। হাসপাতাল সুত্র ও রামপাল থানা পুলিশ জানায়, রামপাল উপজেলার পিপলবুনিয়া গ্রামের দুলাল মিস্ত্রী মেয়ে বৃষ্টি মিস্ত্রি বৃহস্পতিবার বিকালে সবার অজান্তে নিজেদের বসতঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে ঝুলে পড়ে।

বিষয়টি দেখতে পেয়ে বাড়ীর লোকেরা তাকে উদ্ধার করে রামপাল ঝনঝনিয়া হাসপাতালে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ খবর পেয়ে রামপাল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তে’র জন্য বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে।

এ ঘটনায় রামপাল থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। মেয়েটি’র পরিবারের বরাত দিয়ে রামপাল থানার এসআই সাইরুল ইসলাম জানান, বৃষ্টি’র সাথে পার্শ্ববর্ত্তি কালেখার বেড় এলাকার জনৈক দেবাশিষ মিস্ত্রি’র সাথে বিবাহে’র কথা চলছিল। এর মধ্যে দেবাশীষের এক বোন তাকে নানাভাবে কটু কথা বলতে শুরু করলে বৃষ্টি মিস্ত্রি অভিমানে গলায় ওড়না দিয়ে আত্মত্যা করেছে।# #