ভোলার ধনিয়ায় বসতঘর ভাংচুর লুটপাট, ডাকাতি আহত ২

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে বসতঘর ভাংচুর লুটপাট সহ ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সরজমিনে গিয়ে জানা যায় গত কাল শুক্রবার দুপুর ১ টায় ধনিয়া ইউনিয়নের ছোট আলগী গ্রামে মোস্তফা মিয়ার বসতঘর ভাংচুর ও লুটপাট করেন প্রতিবেশি মোঃ হাফিজ গ্রুপ মোস্তফা মিয়া জানান আমি আমার নিজস্ব সম্পত্তিতে ঘর উত্তোলন করে ভাড়া দিয়েছি।


কিন্তু পূর্ব শক্রতা অনুযায়ী আমার প্রতিবেশি মোঃ হাফিজ, মনির, ছিদ্দিক,আলাউদ্দিন , আবু তাহের সহ ১০/ ১২ জন দা লাঠি সহ আমার ভাড়াটিয়া ঘরে এসে হামলা করে। হামলার সময় জোরপূর্বক নগদ টাকা ও স্বর্ণ লুটপাট করেছে বলে, অভিযোগ করেন নির্যাতিতরা। এসময় ভাড়াটিয়া ঘরে থাকা মোসাঃ লাকীকে ঘর থেকে বের করে দেয় এসময় লাকী ও আমার ছেলে মোঃ হাবিবুল্লাহ বাধাদিতে আসলে তাদেরকেউ পিটিয়ে গুরুতর আহত করে । পরে স্থানীয়রা উদ্ধার করে আমার ছেলেকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে জান।

পরে খবর পেয়ে ভোলা থানার এ. এস আই আব্দুল হক গাজী এর নেতৃত্বে পুলিশ পরিদর্শন করেন। এই বিষয়ে হাফিজ গুরুপের প্রধান হাফিজ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি তবে তার স্ত্রী ঘটনা সত্যতা স্বীকার করেন। এই বিষয়ে মোস্তফা মিয়া বাদী হয়ে ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করেন । যাহার নং – ৩৯।##