সিলেটে সড়ক দূর্ঘটনায় শ্রীমঙ্গলের একই পরিবারের ৩ জন নিহত

মো: জহিরুল ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধিঃঃ সিলেট-তামাবিল সড়কে এক বাস দুর্ঘটনায় শ্রীমঙ্গলের শিশুসহ ৩ নিহত হয়েছেন। গত শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জৈন্তাপুরের দরবস্তে এ দুর্ঘটনাটি ঘটে। এতে এক শিশু ও ২ নারী নিহত হয়েছে। নিহতরা হলেন, মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শুক্লা বির (৩০) তার দেড় বছরের শিশুকন্যা ত্রিতফা তরফদার ও শুক্লা বির এর মা জোৎস্না বির। নিহত শুল্কা বির ৩ মাস আগে শ্রীমঙ্গল থেকে বদলি হয়ে সিলেটের জৈন্তাপুরে যান।

সিলেট তামাবিল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাশুক আহমেদ সাংবাদিকদের জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
নিহত শুক্লা বির’র স্বামী তপন তরফদার দৈনিক প্রজন্ম কে জনান, শুত্রুবার সাপ্তাহিক ছুটি থাকার কারনে শ্রীমঙ্গলে নিজ বাড়িতে আমার শাশুড়ি আমার স্ত্রী ও মেয়েকে নিয়ে শ্রীমঙ্গলের উত্তর ভাড়াউড়াতে আসে।

তারা বেড়ানো শেষ করে যাওয়ার পথে সিলেটের খাদিমনগর এলাকাতে জৈন্তাপুরে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাক পল্লী বিদ্যুৎতের অফিসের সামনে দাড়াঁনো থাকলে যাত্রীবাহী একটি বাস তার সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তারা ৩ জন মারা যায়। নিহতের আত্মীয়ের সূত্রে জানা যায়, নিহত শুক্লা জৈন্তাপুর ব্র্যাকের ক্রেডিট অফিসার ছিলেন। আজ রবিবার তার অফিস করার কথা ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুরে রাস্তার পাশে থাকা বিদ্যুৎতের খুটিঁ বহনকারী একটি ট্রাক যাত্রীবাহী একটি বাস (সিলেট জ-১১-০৪৬২১) আঘাত করলে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জনই মারা যান। আহত অবস্থায় আরও কয়েকজনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাসে হেলপারের অবস্থা আশঙ্কাজনক। ##