দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পূণরায় নৌকায় ভোট দিন—অ্যাডভোকেট রবিউল আলম বুদু

দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পূণরায় নৌকায় ভোট দিন—অ্যাডভোকেট রবিউল আলম বুদু

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা : নব্বইয়ের গণ আন্দোলনের বিপ্লবী নেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি নেতা অ্যাডভোকেট রবিউল আলম বুদু গতকাল বৃহস্প্রতিবার সন্ধ্যায় ঢাকা থেকে ট্রেনযোগে মুলাডুলি স্টেশনে এসে পৌছান। আওয়ামীলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে শত শত মোটর সাইকেল, কার, মাইক্রো ও হাইচ গাড়ির শোভা যাত্রা বের করেন। মুলাডুলি থেকে শুরু করে ঈশ্বরদীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। মুলাডুলি স্টেশন ও সাহাপুরে পথসভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ব্যারিষ্টার সাইফুদ্দিন খোকন, ব্যারিষ্টার দীপংকর রায়, অ্যাডভোকেট মাসুদ রানা, অ্যাডভোকেট আব্দুস সালাম, অ্যাডভোকেট শাহিন আলম, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, আটঘরিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মাওলা পানু, বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুর, ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ্ব ফিরোজুল ইসলাম জুয়েল, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদিকুজ্জামান সবুজ, সাবেক যুগ্ন সম্পাদক নূর আলম, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক একরামুল হক, বীরমুক্তিযোদ্ধা রহমান সরদার ও জামাল উদ্দিন।

অ্যাডভোকেট রবিউল আলম বুদু বলেন, এই সরকার হচ্ছে উন্নয়নমূখি সরকার। শেখ হাসিনার সরকার যখন ক্ষমতার আসনে বসেন তখন দেশে ব্যাপক উন্নয়ন হয়। বর্তমানে দেশের মানুষের মাথা পিছু আয় বেড়েছে। ঈশ্বরদীতে ইপিজেড ও আনবিক প্রকল্প হওয়াতে বেকার সমস্যার সমাধান হয়েছে। রুপপুর আনবিক প্রকল্পের আলোতে গোটা দেশ এক সময় আলোকিত হবে। হাজার বছরের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরি উন্নয়নের মানষ কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। গণতন্ত্রের মানষ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেধা খাটিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে আরও একধাপ এগিয়ে নিয়েছেন। এদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে পূণরায় নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবে।

বুদু আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের নেতাকর্মীরা উন্নয়নের মহাসড়কে যোগ দিতে সর্বদা কাজ করে যাচ্ছেন। তিনি দলীয় নেতাকর্মীদের একত্রিক ভাবে সরকারের এ স্বপ্ন বাস্তবায়নে কাজ করার আহ্বান জানান। দলের মধ্যে দ্বিধাবিভক্ত না হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতাকর্মীদের একত্রিত ভাবে পূণরায় নৌকার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে নৌকার বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরদী-আটঘরিয়া পাবনা-৪ আসনে আওয়ামীলীগ ও শেখ হাসিনা আপা যাকে মনোনয়ন দিবে দলের নেতাকর্মীরা সকলে তার পক্ষে নৌকার বিজয় ছিনিয়ে আনতে কাজ করবে।

Categories: রাজশাহী

Tags: