বড়াইগ্রামে সুদের টাকা না পাওয়ায় পদদলিত করে দিনমজুরকে হত্যা

বড়াইগ্রামে সুদের টাকা না পাওয়ায় পদদলিত করে দিনমজুরকে হত্যা

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে সুদের টাকা পরিশোধ করতে না পারায় মোস্তফা হোসেন (৫৫) নামের এক দিনমজুরকে কিল, ঘুষি ও পদদলিত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই দিনমজুরের মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নগর ইউনিয়নের পাঁচবাড়িয়া গ্রামের সুদ ব্যবসায়ী গৌতম সরকার ওরফে গৌতম মেকার ও সঙ্গীয়রা তাকে কয়েনবাজার এলাকায় সুদের টাকা পরিশোধ না করায় নির্যাতন করে আহত করার পর বাড়ি ফিরে আসলে অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মোস্তফা লালপুর উপজেলার ডাঙ্গাপাড়া চিলান গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে দিনমজুর মোস্তফা পারিবারিক অনটনের কারনে ব্যক্তিগত কাজে পার্শ্ববর্তী উপজেলা বড়াইগ্রামের পাঁচবাড়িয়া গ্রামের গৌতম মেকারের কাছে শতকরা ২০ টাকা হারে ১২ হাজার টাকা সুদের উপর নেন। কিন্তু নির্দিষ্ট সময়ে পরিশোধে ব্যর্থ হলে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে মোস্তফাকে কয়েন এলাকার সানোয়ারের আম বাগানে ডেকে নিয়ে গৌতম মেকার ও তার কর্মচারী সবুজ কিল, ঘুষি ও পদদলিত করে গুরুতর আহত করে। আহত অবস্থায় পথে পড়ে থাকতে দেখে কয়েন গ্রামের মোকাম্মেল মেকার তার বাড়িতে পৌছে দেন। পরে হাসপাতালে নেওয়ার পথে মোস্তফার মৃত্যুু হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খাঁন জানান, ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Categories: চট্টগ্রাম,রাজশাহী