আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী ও সাধারণ সম্পাদক পদে আব্দুল খালেক মোল্লা

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী ও সাধারণ সম্পাদক পদে আব্দুল খালেক মোল্লা

মশিউর রহমান, সাভারঃ শহীদুল্লাহ মুন্সী সভাপতি ও আব্দুল খালেক মোল্লাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানা কমিটি ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার রাতে স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ সায়েম মোল্লার সাক্ষরিত কমিটির তালিকা গণমাধ্যমেকে প্রেরণ করা হয়। এছাড়া স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।
শহীদুল্লাহ মুন্সীকে সভাপতি ও আব্দুল খালেক মোল্লাকে সাধারণ সম্পাদকসহ ১৬জনকে বিভিন্ন পদে রাখা হয়। এছাড়া মোঃ হেলাল ইদ্দিনকে ঢাকা জেলা কমিটিতে সম্পাদক হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।
স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানা কমিটির নতুন সভাপতি প্রধানমন্ত্রী, সংগঠনটির সভাপতি, কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ঢাকা জেলা উত্তরের নেতাকর্মীদের ধন্যবাদ বলেন, দীর্ঘদিন ধরে দলটির থানা কমিটিতে আহ্বায়ক হিসেবে কাজ করেছি। সফল ভাবে দায়িত্বপালনে হাইকমান্ড আমাকে সভাপতি করেছেন।  সংগঠনের প্রতিটি আদেশ মেনে থানা কমিটিকে সুসংগঠিত রাখতে যা করা প্রয়োজন তাই করে যাবো। এছাড়া আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আপ্রাণ কাজ করে যাবেন বলে তিনি জানান।

Categories: ঢাকা

Tags: