বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর  উদ্যোগে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী শ্রীমঙ্গল শাখার উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে পঞ্চকবি ও গণ সংগীত প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানটি উৎসর্গ করা হয় উদীচী শ্রীমঙ্গল শাখার সাবেক সম্পাদক প্রয়াত উত্তম কুমার ভৌমিককে।

গত শনিবার রাতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মহসিন অডিটোরিয়ামে উদীচী শ্রীমঙ্গল শাখার সভাপতি এম.এ. রহিম এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উদীচী কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি এডভোকেট মকবুল হোসেন, মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ডাডলি ডেরিক প্রেন্টিস, সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজ চৌধুরী, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় বিষু। উদীচী শ্রীমঙ্গল শাখার কার্যকরী কমিটির সদস্য বিকাশ দাশ বাপ্পন এর সঞ্চালনায় পঞ্চকবির গান, গণ সংগীত, নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরে গত ২২ ডিসেম্বর ২০১৭ অনুষ্ঠিত পঞ্চকবি ও গণসংগীত প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।এর আগে অনুষ্টানের শুরুতে প্রয়াত উত্তম কুমার ভৌমিকের স্বরণে এক মিনিট নিরবতা পালন ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।##

 

 

Categories: টপ নিউজ,প্রধান নিউজ,শিল্প ও সাহিত্য,সারা দেশ,সিলেট