বাগেরহাটে শেষ হলো ৩দিন ব্যাপী পৌর কর্মকর্তা কর্মচারীদের অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি।

 

 

এমডি আবু জাফর,  বিশেষ প্রতিনিধিঃঃ আজ ৩০শে জানুয়ারি শেষ হলো ৩দিন ব্যাপী পৌর কর্মকর্তা কর্মচারীদের অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি। গত ২৮শে জানুয়ারি থেকে তিন দিন ব্যাপী পৌর কর্মকর্তা-কর্মচারীদের এক টানা অবস্থান ধর্মঘট ও কর্মবিরতিতে অনেকটা স্থবির হয়ে পড়েছে পৌরবাসীর সেবা মূলক কার্য্যক্রম। বাংলাদেশে মোট ৩২৭টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা রাষ্ট্রিয় কোষাগার থেকে বেতন-ভাতা তৎসহ পেনশন সুবিধা থেকে বঞ্চিত। সে কারণে এই অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি।

বাগেরহাট পৌরসভা কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি অজিত কুমার হালদার এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিঠু আমাদের প্রতিনিধিদের জানান, বাংলাদেশ পৌর কর্মকর্ত কর্মচারী এ্যাসোসিয়েশনের সিদ্ধান্ত অনুযায়ী আমরা এই অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি পালন করলাম।

যদিও আজ তিন দিন ব্যাপী এই ধর্মঘটের কারণে সম্মানীত পৌরবাসীর সাময়িক অনুবিধা হয়েছে.? এজন্য আমরা আন্তরিক ভাবে দূঃখিত। কেননা! আমরা আমাদের ন্যায্য দাবির জন্য এই ধর্মঘট পালন করেছি। দাবি আদায়ের লক্ষে এমনই ধর্মঘট করা ছাড়া আমাদের আর কোন পথ ছিল না। তাই আমরা বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে ৩ দিন ব্যাপী ধর্মঘট পালন করেছি। আগামীকাল থেকে পৌরবাসীর সেবায় নিয়োজিত থাকবো।##

Categories: খুলনা,জাতীয়,টপ নিউজ,প্রধান নিউজ,ব্যবসা ও অর্থনীতি,মতামত বিশ্লেষণ,সারা দেশ