আলহাজ মাওলানা মুহাঃ নূর বখ্ত রংপুর বিভাগে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ¦ মাওলানা মুহাঃ নূর বখ্ত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ এ কুড়িগ্রাম সদর উপজেলা ও কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) নির্বাচিত হওয়ার পর তিনি রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন।

শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, ছাত্র/ছাত্রী ও সহকর্মীদের উপর প্রভাব, কর্তৃপক্ষের সাথে সহযোগিতা, প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা, মাল্টিমিডিয়া ক্লাসরুম ও ইনহাউজ প্রশিক্ষণের আয়োজন করা, পেশাগত সৃজনশীলতা ও আইসিটি বিষয়ে দক্ষতার উপর ভিত্তি করে তিনি এই কৃতিত্ব লাভ করেন। জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) নির্বাচিত হওয়ার জন্য তিনি সবার দো’আ কামনা করেছেন।

আলহাজ¦ মাওলানা মুহাঃ নূর বখ্ত ১৯৯০ সালে কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসায় মুহাদ্দিস হিসেবে যোগদান করেন। পরে ২০১০ সালে তিনি উক্ত মাদ্রাসায় অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। এছাড়াও তিনি ১৯৯৯ সালে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম হিসেবে নির্বাচিত হয়ে বর্তমান প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার নিকট হতে ক্রেস্ট ও চেক গ্রহন করেছেন। ইতি পুর্বেও তিনি উপজেলা ও জেলা পর্যায়ে শেষ্ঠ শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হয়ে পুরস্কার ও সনদ প্রাপ্ত হয়েছেন।##

 

 

Categories: টপ নিউজ,প্রধান নিউজ,রংপুর,শিক্ষা বাতায়ন,সারা দেশ