বাগেরহাট পৌরসভা কোস্টাল টাউন পরিবেশগত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় অনুদান চুক্তি হওয়ার কারণে লন্ডন বাংলার অভিনন্দন।

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ  পরিবেশগত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের জন্য ৬ মিলিয়ন মার্কিন ডলার যথাঃ প্রায় ৪৮ কোটি টাকার অনুদান চুক্তি করায়। পৌরবাসীর পক্ষ থেকে বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান এবং বাগেরহাট-১ আসনের (এমপি) জনাব শেখ হেলাল উদ্দিন-কে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টল দৈনিক লন্ডন বাংলা-র পক্ষ থেকে অভিনন্দন। সৌজন্যেঃ সরদার নওরোজ কবির, সহকারি সম্পাদক, দৈনিক লন্ডন বাংলা।

প্রকাশ যে, আজ ১১ ফেব্রুয়ারি,২০১৮ তারিখ সকাল ১০ ঘটিকায় অর্থ মন্ত্রণালয়ের অধীনের ইআরডি কার্যালয়, শেরে বাংলা নগর, ঢাকা-তে ADB এর সঙ্গে Coastal Towns Environmental Infrastructure Project (CTEIP) যথাঃ কোস্টাল টাউন পরিবেশগত অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় দেশের প্রথম শ্রেনীর “ক” ক্যাটাগরির পৌরসভা হিসেবে স্থান পেল বাগেরহাট পৌরসভা।

সেই অনুযায়ী আজ ১১ ফেব্রুয়ারি সকালে অর্থ মন্ত্রণালয়ের আওতায় পরিচালিত ইআরডি কার্যালয়ে যান বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান। সেখানে তিনি বাগেরহাট পৌরবাসীর উন্নয়ন তরান্বিত করতে বাগেরহাট পৌরসভার পক্ষে ৬ মিলিয়ন মার্কিন ডলারের অনুদান চুক্তিতে স্বাক্ষর করেন। অবশ্য এই অনুদান অনুমোদনের ব্যাপারে বাগেরহাট-১ আসনের সাংসদ জনাব শেখ হেলাল উদ্দিনের একটি বড় ভূমিকা রয়েছে।

কেবল এই কারণেই পৌরবাসীর পক্ষ থেকে বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান এবং বাগেরহাট-১ আসনের (এমপি) জনাব শেখ হেলাল উদ্দিন-কে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টল দৈনিক লন্ডন বাংলা-র পক্ষ থেকে অভিনন্দন জানান। সৌজন্যেঃ সরদার নওরোজ কবির, সহকারি সম্পাদক, দৈনিক লন্ডন বাংলা। আমাদের সাইট ভিজিট করুন www.londonbangla24.com আর যে কোন প্রশ্ন উত্তরে আমাদের মেইল করতে পারেন londonbangla24@gmail.com এই ঠিকানায়।##