নাগেশ্বরীর পূর্বসুখাতী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বিশেষ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ মাঠ পর্যায়ে জেন্টার সমতা অর্জণ, নারী ও শিশুর প্রতি সহিংসতা, বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধে কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিশেষ অভিভাবক সমাবেশ, চিত্র প্রদর্শনী এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পূর্বসুখাতী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশের আয়োজন করে ব্র্যাক জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি ও ব্র্যাক শিক্ষা কর্মসূচী।

সমাবেশে উপস্থিত ছিলেন জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটির জেলা ব্যবস্থাপক জাহিদুর রহমান, ব্র্যাকের শিশু নিকেতন ব্রাঞ্চ ম্যানেজার জাহাঙ্গির আলম, সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার তাহমিনা বেগম, ব্র্যাকের ভুরুঙ্গামারী উপজেলা ম্যানেজার মৃণাল কান্তি রায়, সহকারী শিক্ষক আব্দুল ওহাব প্রমূখ।

এ সময় নারী ও শিশুর প্রতি সহিংসতা, বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতা বিষয়ক চিত্র প্রদর্শনী এবং শিশু শিক্ষার্থী ও কিশোরী ক্লাবের সদস্যদের নিয়ে চিত্রাঙ্গন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শেষে চিত্রাঙ্কনে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও ব্র্যাক শিক্ষা কর্মসূচীর কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থীদের অভিভাবক, কিশোরী ক্লাবের সদস্য এবং সর্বস্তরের অভিভাবকরা উপস্থিত ছিলেন।##