কুমিল্লায় ১০কি.মি. তাড়া করে মাদক বোঝাই প্রাইভেটকার আটক করলেন এসআই

কুমিল্লায় ১০কি.মি. তাড়া করে মাদক বোঝাই প্রাইভেটকার আটক করলেন এসআই

মাহফুজ বাবু; কুমিল্লা : ফেন্সিডিল ভর্তি গাড়ি নিয়ে পালিয়ে যাওয়া হলো না, অবশেষে ধরা পরলো পুলিশের হাতে মাদক বোঝাই প্রাইভেট কার। তবে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক পাচারকারীরা।
ঘটনার বর্ননায় জানা যায়, কুমিল্লা বুড়িচংয়ের দেবপুর ফাঁড়ী পুলিশের সাহসী এস আই সাহাদাতের সাহসীকতায় মঙ্গলবার সকালে আবারো বিপুল পরিমান মাদক (ফেন্সিডল) সহ প্রাইভেটকার আটক করতে সক্ষম হয় । সকালে কুমিল্লা সিলেট মহাসড়কের দেবপুর পুলিশ ফাঁড়ীর সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিলেন এস আই সাহাদাত হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে। এসময় একটি প্রাইভেট কার কে দাড়াতে সিগ্নাল দিলে তা অমান্য করে প্রায় গায়ের ওপড় দিয়ে তুলে পালিয়ে যায় পাচারকারীরা। বিষয়টি সন্দেহ হওয়ায় থেমে না থেকে ফাঁড়ি থেকে মোটরসাইকেল নিয়ে পেছেন থেকে ধাওয়া করে ছুটতে থাকেন দেবপুর ফাঁড়ী পুলিশের চৌকশ এস আই সাহাদাত। প্রায় ১০ কি. মি. ধাওয়া করে উপজেলার কংশনগর বাজার পেড়িয়ে যায় গাড়িটি। হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মোড়ে একটি গাছে আঘাত করে গাড়ীটি। গাড়িতে থাকা দুই চোরাকারবারি দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়ীটির কাছে পৌছে কাউকে না পেয়ে তল্লাশি করলে পেছনের ডালা খুলে এর ভেতরে ৪৭০পিছ ফেন্সিডিল উদ্ধার করে। ময়নামতি হাইওয়ে থানার রেকার দিয়ে গাড়িটি উদ্ধার করে ফাঁড়ীতে নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি ।

সাদা রংঙ্গের গাড়ীটির নং ঢাকা মেট্রো গ- ১৪-৬৮৫৮ এবং গাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা গেছে গাড়িটির মালিক ঢাকা পান্থপথ এলাকার ভুষন শাহার পুত্র শক্তিপদ শাহা। এস আই সাহাদাত হোসেন বলেন এবিষয়ে বুড়িচং থানায় একটি মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

উল্লেখ গতকাল একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে ৮২৭৮পিছ ইয়াবা সহ একজনকে আটক করেন তিনি। এছাড়াও গতমাসেই তরকারি বোঝাই ট্রাকে তল্লাশি করে ৭টি দেশী বন্দুক সহ দুজন আটক করেন এস আই সাহদাত হোসেন সহ সঙ্গীয় ফোর্স ।

Categories: কুমিল্লা

Tags: