দেবিদ্বারের গ্যাস দেবিদ্বারের উন্নয়নে অগ্রাধিকারের ভিত্তিতে বিতরন করতে হবে —-অধ্যাপক ইকবাল হোসেন রাজু

দেবিদ্বারের গ্যাস দেবিদ্বারের উন্নয়নে অগ্রাধিকারের ভিত্তিতে বিতরন করতে হবে

দেবিদ্বার প্রতিনিধি : দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্যাস ফিল্ডের উত্তলনকৃত গ্যাস শালঘর, ইউছুফপুর ও সুবিল ইউনিয়নসহ দেবিদ্বার উপজেলার উন্নয়নে অগ্রাধিকারের ভিত্তিতে বিতরণ করতে হবে। গোপালনগর গ্যাস ফিল্ড থেকে পাইপের মাধ্যমে পার্শ্ববতী মুরাদনগর উপজেলার বাঙ্গরা গ্যাস ফিল্ডে সংযোগ দিয়ে সেখান থেকেই ওই গ্যাস উত্তলন করছে বাপেক্স। এতে করে আমাদের এ অঞ্চলের মানুষ গ্যাস থেকে বঞ্চিত হচ্ছে। গোপালনগরের গ্যাস গোপালনগরের ফিল্ড থেকেই উত্তলন করতে হবে এবং দেবিদ্বার উপজেলায় বাণিজ্যিক ও আবাসিক সংযোগ বিতরনের মাধ্যমে অত্র এলাকার মানুষের উন্নয়নে অগ্রাধিকার দিতে হবে। শনিবার বিকালে উপজেলার ইউছুফপুর ইউনিয়নের মহেশপুরে জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু এসব কথা বলেন।
তিনি আরো বলেন, গোপালনগর গ্যাস ফিল্ড থেকে গ্যাস উত্তলনসহ এ অঞ্চলের মানুষের মাঝে গ্যাস সংযোগ দেওয়া না হলে আগামীতে তীব্র গণ আন্দোলন শুরু হবে।
ইউছুফপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আঃ রশিদ মাঝির সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট ইউছুফ আজগর, লোকমান হোসেন ভূইয়া রাজু, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডা. মো. ফিরোজ আহম্মেদ, দেবিদ্বার পৌর জাতীয় পার্টি সভাপতি মোঃ মোসলেহ উদ্দিন মোল্লা। এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মো. মনিরুজ্জামান মনির, মোঃ হারুন অর রশিদ, আব্দুল কুদ্দুস, আনোয়ার হোসেন, ডা. সফিকুল ইসলাম ও ছাত্রসমাজ আহবায়ক একেএম তায়্যিম আলম সরকার প্রমুখ।