নবাবগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ নবাবগঞ্জ মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে কর্মচারীকে নারী নির্যাতন মামলায় ফাঁসিয়ে দেওয়া হুমকি, থানায় জিডি। দিনাজপুরের নবাবগঞ্জ মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার বিরুদ্ধে ভিজিডি কর্মসূচীর ট্যাগ কর্মকর্তা, উদ্যোক্তাদের ভাতা না দেওয়া, চেয়ারম্যানদের পরিবহন খরচ চেকে না দিয়ে হাতে হাতে কম দেওয়াসহ বিভিন্ন অনিয়ম দুর্নীতির খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ায় সন্দেহবশত অফিস সহায়ক মো. আনিছুর রহমানকে বদলীসহ নারী নির্যাতন মামলায় ফাঁসিয়ে দেওয়া হুমিক দিয়েছেন।

এ ঘটনায় মো. আনিছুর রহমান গত ১৪ মে সোমবার রাতে নবাবগঞ্জ থানায় সাধারন ডায়েরী (জিডি) করেছেন। যাহার জিডি নং-৫৪৪। জিডিতে মো. আনিছুর রহমান উল্লেখ্য করেছেন, রেবেকা সুলতানার বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এরপর থেকে রেবেকা সুলতানা সবসময় রাগান্বিত হয়ে মো.আনিছুর রহমানকে বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকেন।

গত ১০ মে রেবেকা সুলতানা মুঠোফোনে অফিস সহকারি নবকুমারকে বলেন যে, আনিছুর রহমানকে বদলীর জন্য আবেদন দিতে। না হলে রেবেকা সুলতানার বাড়ির কাজের মেয়ে মৌসুমীকে দিয়ে নারী নির্যাতন মামলায় শায়েস্তা করবো। বদলীর আবেদন না করলে গত ১৪ মে সোমবার রেবেকা সুলতানা আবার আনিছুরকে বদলীর জন্য চাপ দেন। বাধ্য হয়ে আনিছুর রহমান গত ১৪ মে সোমবার রাতে নবাবগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেন।##