রংপুরের সাতমাথা এলাকার সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরীতে আসা পরিবারের সংবাদ সম্মেলন

রংপুরের সাতমাথা এলাকার সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরীতে আসা পরিবারের সংবাদ সম্মেলন

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ রংপুর সাতমাথা এলাকার নাজমুল হকের পরিবার সন্ত্রাসীদের ভয়ে বাড়ী ছাড়া হয়ে পালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরীতে এসে নিরাপত্তাহীনতায় ভুগছে। নিরাপত্তা এবং সন্ত্রাসীদের বিচারের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে নির্যাতনের স্বীকার দুই ভাই। বৃহস্পতিবার দুপুরে নাগেশ্বরী প্রেসক্লাব সংলগ্ন মুক্তমঞ্চে সংবাদ সম্মেলনে নাজমুল লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন।

নাগেশ^রীর পৌরসভার বানুরখামার থেকে তার বাবা আবুল কাশেম ড্রাইভার পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে রংপুর সাতমাথা পশ্চিম খাসবাগ চারমাথা মোড় এলাকায় বসবাস শুরু করেন। সম্প্রতি সাতমাথা এলাকার মোর্শেদ, রাজা, আশরাফুলসহ সন্ত্রাসী বাহিনী তাদের কাছে চার লাখ টাকা চাঁদা নিয়ে আবারো ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে তাদের বাড়িতে ভাংচুর চালায় এবং দুইভাইকে অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে ঘরের টাকা লুট করে।

তার ছোটভাইকে মাদকে জড়িয়ে ফায়দা হাসিলের চেস্টা করে সন্ত্রাসীরা। অভিযোগ করেন রংপুর সাতমাথা পশ্চিম খাসবাগ চারমাথা মোড় এলাকায় তাদের দেড় কোটি টাকার জমি জবর দখল নিয়েছে সন্ত্রাসীরা। বর্তমানে তাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকী দিচ্ছে। ফলে তারা পালিয়ে বেরাচ্ছে। এ ব্যাপারে রংপুর ডিআইজি, ডিসি ও এসপি অফিসসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেও কোন ফল হয়নি বলেও লিখিত বক্তব্যে বলে নাজমুল।##