কালিগঞ্জের ভাড়াশিমলায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরায় প্রতিবেদক : সাতক্ষীরায় পুলিশ অজ্ঞাত এক মাদক ব্যবসায়ির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে। বৃহষ্পতিবার সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের সিদ্ধের পুকুর নামক স্থান থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, পাঁচ রাউণ্ড গুলি ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
নিহতের নাম আব্দুল আজিজ (৪৫)। সে সদরের পরানদহ গ্রামের কেরামত আলির ছেলে।
ভাড়াশিমলা ইউপি সদস্য পিয়ার আলী জানান, বৃহষ্পতিবার ভোরে চৌবাড়িয়া গ্রামের সিদ্ধেরপুকুর নামকস্থানে পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে(৪৮) মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। বিষয়টি তিনি থানায় জানালে সকাল সাতটার দিকে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, তদন্ত ওসি রাজীব হোসেন ও উপপরিদর্শক আলমগীর হোসেন ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করেন। লাশের চোয়ালে ও গলায় দু’টি গুলি লেগেছে। লাশের পাশ থেকে একটি দেশী তৈরি পিস্তল, পাঁচ রাউণ্ড গুলি, একটি নতুন গামছা ও একটি পলিথিনের বস্তায় থাকা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
তবে স্থানীয়রা জানান, সারা দেশব্যাপি মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আইনপ্রয়োগকারি সংস্থার সঙ্গে বন্দুকযুদ্ধে ওই মাদক ব্যবসায়ির মৃত্যু হতে পারে।
এদিকে নিহতের পারিবারিক সুত্রে জানা যায় বুধবার রাত ১০ টার দিকে সাতক্ষীরা সদর থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। আজ বৃহস্পতিবার তার গুলিবিদ্ধ লাশ কালিগঞ্জ থেকে উদ্ধার করা হয়।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যু সম্পর্কে এই মুহুর্তে কিছু বলা যাবে না।

Categories: অপরাধ ফলোআপ,খুলনা,প্রধান নিউজ,সারা দেশ