আওয়ামী লীগ নেতা বদিউজ্জামান সোহাগের ঈদের শুভেচ্ছা।

আওয়ামী লীগ নেতা বদিউজ্জামান সোহাগের ঈদের শুভেচ্ছা।

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ বাগেরহাটের ঐতিহাসিক ষাটগম্ভুজ মসজিদে জেলার সব থেকে বৃহত্তর ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়েছে স্থানীয় ও বহিরাগত মুসুল্লিদের সমন্বয়ে। পর পর ৩ টি জামায়াতের মধ্য দিয়ে ষাটগম্ভুজ মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিরা ও বিশেষ ব্যাক্তিরা এ মসজিদে ঈদের নামাজ আদায় করেন। এ ছাড়া শান্তিপূর্নভাবে বাগেরহাট জেলায় পবিত্র ঈদের নামাজ সম্পন্ন হয়েছে বলে জেলা পুলিশ অফিস জানায়।

তবে সরকার ক্ষমতায় থাকা এখানের কোন জনপ্রতিনিধি বা বিরোধীদলের কোন রাজনৈতিক নেতা এ বছর বাগেরহাটে আনুষ্টানিক ভাবে ঈদেও শুভেচ্ছা বিনিময় করেন নি। বাগেরহাট জেলা প্রশাসন শুধু রাষ্ট্রীয়ভাবে সকল শ্রেনী ও পেশাজীবি মানুেষর প্রতিনিধিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিমিয় করেছেন। এছাড়া বাগেরহাট জেলা সহ দক্ষিনাঞ্চলের আওয়ামী লীগের ভবিষ্যত কান্ডারী জেলার ৪ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির পবিত্র ঈদের শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে দলের সাংগঠনিক অবস্থান ঠিক রেখেছেন বলে জনশ্রুতি উঠেছে।

জেলা যুবলীগের আয়োজনে তাদেও সকল ইউনিট কে নিয়ে রবিবার দুপুরে বাগেরহাট পৌরশহর রক্ষাবাদে যুবলীগের অস্থায়ী কার্যলয়ে এক ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান হয়েছে। এদিকে, ঈদের দিন দুপুরের পর পরই আকস্মিক একটি ঝড়ে বাগেরহাট জেলা সদরের যাত্রাপুর, কোমরপুর, দেপাড়া ও চিতলমারী এলাকায় ব্যাপক ক্ষতি হয় এবং পল্লী বিদুতে’র সরবারহ বন্ধ হয়ে যায়। তাই কোমলমতি ছেলে-মেয়েরা ও ঈদে ঘরমুখী মানুষ’রা প্রচন্ড তাপদাহে কষ্ট ভোগ করেছে বলে বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেযারম্যান মোঃ মুজিবর রহমান খান জানান।##

 

Categories: ইসলাম ও জীবন,খুলনা,জাতীয়,টপ নিউজ,প্রধান নিউজ,বিনোদন,মতামত বিশ্লেষণ,রাজনীতি,সারা দেশ