পূর্ব শত্রুতার জের মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

পূর্ব শত্রুতার জের মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

এমডি আবু জাফর, বিশেষ প্রতিনিধিঃঃ বাগেরহাটের মোরেলগঞ্জে মোকলেছ হাওলাদার(৫৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার বেলা ১১টার দিকে চরহোগলাবুনিয়া গ্রামে নিজ বাড়ির অদূরে প্রতিবেশী শত্রুপক্ষের লোকেরা তাকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এদিন সাড়ে ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

খবর পেয়ে তার স্ত্রী তাছলিমা বেগম ও মেয়ে মাজেদা বেগম ছুটে গেলে তাদেরকেও মারপিট করে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা। তাছলিমা বেগম বলেন, জমিজমা ও আরো নানা বিষয় নিয়ে সহোদর ভাই, সৎভাইসহ প্রতিবেশীর সাথে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিল মোকলেছের সাথে। ওই শত্রুতার জের ধরেই পরিকল্পিতভাবে ৫ সন্তানের পিতা কৃষক মোকলেছকে পিটিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তার এক হাত, দুই পা ভেঙ্গে ফেলেছে এবং পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।থানার ওসি মো. রাশেদুল আলম জানান, পূর্ব শত্রুতার কারনে করিম চৌকিদারের ছেলে মোকলেছকে তার শত্রুপক্ষের লোকেরা মারপিট করায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। সোনাডাঙ্গা থানা পুলিশের মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের পোষ্টমর্টেম শেষে সোমবার পারিবরিক করস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। ##

Categories: অপরাধ ফলোআপ,খুলনা,টপ নিউজ,প্রধান নিউজ,সারা দেশ