দাউদকান্দিতে সাংবাদিক শাহিনের উপড় সন্ত্রাসী হামলায় তিতাস-হোমনা প্রেসক্লাবের নিন্দা

হোমনা প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় দৈনিক আমাদের সময় পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি ও বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলে মশীহ আলী নাফে কে কুপিয়ে রক্তাক্ত জখম করায় তিতাস ও হোমনা প্রেসক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।
পৃথক বিবৃতিতে হোমনা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার হোমনা প্রতিনিধি আব্দুল হক সরকার, সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক গ্রামবাংলার খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. জসিম উদ্দিন লিটন ভূইয়া (ভিপি), তিতাস প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের কুমিল্লা উত্তর প্রতিনিধি মো. জসিম উদ্দিন মোল্লা, সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের তিতাস প্রতিনিধি মো. আসলাম, মেঘনা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদ’র মেঘনা প্রতিনিধি আব্দুল মালেক বলেন, সাংবাদিক ও তার পরিবারের উপড় চিহ্নত হামলার চরম নিন্দার। আমরা এটিকে ঘৃণা করি এবং এই ঘটনার প্রতিবাদ জানাই। অতিদ্রুত প্রকৃত দোষিদের গ্রেফতার করে আইনে আওতায় এনে সন্ত্রাসীদের কঠোর শাস্তির দাবি জানান সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, গত ১১ আগস্ট বিকালে দাউদকান্দিতে সাংবাদিক শাহিনের বাসার সামনে চিহ্নিত সন্ত্রাসীদের এলোপাতারী কুপে সাংবাদিক ও তার ছেলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (গৌরিপুর) নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় দাউদকান্দি সার্কেল এএসপি মোঃ মহিদুল ইসলাম, ওসি মোঃ আলমগীর হোসেনসহ পুলিশ কর্মকর্তারা তাদের দেখতে গৌরিপুর হাসপাতালে যান এবং উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেন।

Categories: কুমিল্লা

Tags: