হাতীবান্ধায় মাদক ব্যাবসায়ী গুলিবিদ্ধ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ (২৯) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার গোতামারী ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে। সিরাজ গোতামারী ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের জহুর উদ্দিনের ছেলে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে গেন্দুকুড়ি গ্রামে অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ সিরাজ ও একই গ্রামের আতি শেখের ছেলে রাশেদুল ইসলাম (২৮) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করে পুলিশ। পরে সিরাজের দেওয়া তথ্য মতে তাকে নিয়ে শালবন এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। এ সময় সিরাজের লোকজন পুলিশের ওপর হামলা করে সিরাজকে কেড়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ শর্টগানের দুই রাউন্ড গুলি ছুড়লে সিরাজের দুই পায়ে বিদ্ধ হয়। এ সময় সেখান থেকে আরো ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ পরিদর্শক (এসআই) আবু বক্কর সিদ্দিক ও কনস্টেবল এরশাদ হোসেন আহত হন। গুলিবিদ্ধ মাদক বিক্রেতা সিরাজকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আটক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সিরাজের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় ছয়টি মাদক মামলা রয়েছে

Categories: প্রধান নিউজ,রংপুর

Tags: