ইরাকের শ্রেষ্ঠ সুন্দরীকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক : মিস বাগদাদ এবং জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম তারকা ও মডেল তারা ফারেজকে গুলি করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ইরাকের রাজধানী বাগদাদে তার ওপরে হামলা চালালে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিরাপত্তাকর্মীদের বরাত দিয়ে মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, তারা ফারেজ সাবেক মিস বাগদাদ এবং মিস ইরাকের ফার্স্ট রানার আপ। ক্যাম্প সারহর পাশ্ববর্তী একটি এলাকায় তার ওপর হামলা চালায় বন্দুকধারীরা। এ হত্যার তদন্ত চলছে বলেও জানান তারা পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মেজর জেনারেল সাদমান বলেন, ফারেজ গাড়ির ভেতর থাকা অবস্থায় অজ্ঞাতনামা দুই বন্দুকধারী মোটরসাইকেলে করে তার ওপর হামলা চালায়।

প্রতিবেদনে বলা হয়, ২২ বছর বয়সী খ্রিস্টান ধর্মালম্বী ফারেজের বাবা ইরাকি এবং মা লেবানিজ। তিনি এরবিলে বসবাস করলেও মাঝে মাঝে বাগদাদে আসতেন। বিতর্কিত পোশাক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টের কারণে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। ইনস্টাগ্রামে তার প্রায় ৩০ লাখ ফলোয়ার রয়েছে। ফারেজের মৃত্যুর পর তার ইনস্টাগ্রামে একটি সাদাকালো ছবি প্রকাশ করে শোক জানানো হয়।

Categories: অপরাধ ফলোআপ,আন্তর্জাতিক,টপ নিউজ,প্রধান নিউজ

Tags: