‘শাকিব দিয়ে শুরু সুচিস্মিতা মৃদুলার’

‘শাকিব দিয়ে শুরু সুচিস্মিতা মৃদুলার’

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমায় শাকিব খানের বিপরীতে নতুন একজন নায়িকা নাম লেখালেন সুচিস্মিতা মৃদুলা। শাহীন সুমন পরিচালিত সিনেমা ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ (নাম পরিবর্তন হতে পারে) এর মাধ্যমে অভিষেক হচ্ছে তার। গেল মাসের শেষ দিকে ছবিটির শুটিং হয়েছে এফডিসিতে।এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন মৃদুলা।
ক্যারিয়ারের শুরুতে শাকিব খানের সাথে অভিনয়ের বিষয়ে কথা বলেন মৃদুলা। তিনি বলেন,‘এত বড় মাপের একজন তারকার সাথে কাজ করতে পারা ভাগ্যের ব্যাপার। আমি সত্যিই আনন্দিত যে প্রথম ছবির মাধ্যমে আমি শাকিব ভাইকে সহ-শিল্পী হিসেবে পেয়েছি। আমি সত্যিই হতবাক! নির্মাতার প্রশংসা করে বলেন, শাহীন সুমনের মতো একজন গুণী পরিচালকের ছবিতে কাজ করতে পারার সুযোগ ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ একটি সূচনা মনে করছেন তিনি।মৃদুলা তার প্রথম চলচ্চিত্র দিয়ে ঢাকাই সিনেমায় অভিনয়ের বিষয়ে জানান দিবেন। মেলে ধরবেন নিজেকে তার অভিনয়ের মাধ্যমে। রাতারাতি তারকা না হয়ে দর্শকদের মাঝে জায়গা করে নিতে চান অভিনয়ের দক্ষতা দিয়ে।

চলচ্চিত্রে কীভাবে আসলেন এমন প্রশ্নের উত্তরে মৃদুলা বলেন,‘ শাপলা মিডিয়ার ফেসবুক পেজে নতুন নায়িকা খুঁজছিলো। আমি সেটা দেখে শাপলা মিডিয়ায় যোগাযোগ করলে তারা আমার অভিনয়ের বিষয়ে সবকিছু জেনে ছবিতে চুক্তিবদ্ধ করে নেয়।

চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং-এ আগ্রহ রয়েছে তার। তবে নাটকে আগ্রহ নেই তার। আপাতত নিজেকে বড় পর্দায় দেখতে চান তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি পড়াশোনার পাটটাও চুকিয়ে ফেলতে চান। মৃদুলা দেশের একটি নামকরা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্যে স্নাতক করছেন । সুচিস্মিতা মৃদুলা চলতি বছরের শুরুর দিকে মিডিয়ায় কাজ শুরু করেন। ৪টি বিজ্ঞাপনে কাজ করেছেন।

Categories: বিনোদন

Tags: