চান্দিনার নুরিতলায় মহাসড়ক থেকে রড বোঝাই ট্রাক ছিনতাই; হেলপারকে হত্যা

চান্দিনার নুরিতলায় মহাসড়ক থেকে রড বোঝাই ট্রাক ছিনতাই; হেলপারকে হত্যা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনায় রড বোঝাই ট্রাক ছিনতাইকালে হেলপারকে হত্যা করেছে ছিনতাইকারীরা। এই ঘটনায় চালককে কুপিয়ে আহতও করা হয়েছে। বুধবার (১০ অক্টোবর) রাত ১ টায় মহাসড়কের চান্দিনা উপজেলাধীন দোতলা-দাড়িয়াপুর এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর ১২ টায় ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ মহাসড়কের পাশ থেকে নিহতের মরা দেহ উদ্ধার করে।

নিহত ট্রাক হেলপার মো: তোফয়েল হোসেন (২৫) কুমিল্লার আদর্শ সদর উপজেলার রাজাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে। আহত ট্রাক চালক খোরশেদ আলম একই জেলার চান্দিনা উপজেলার ছায়কোট-তুলাতলী গ্রামের আ: আজিজের ছেলে। সে বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ শামসুল ইসলাম জানান কুমিল্লা সফিউল ষ্টীল কোম্পানী থেকে রড বোঝাই ট্রাকটি ঢাকা যাওয়ার পথে দোতলা- দাড়িয়াপুর এলাকায় পোঁছলে ছিনতাই কারীদের কবলে পরে। এই সময় ছিনতাইকারীরা হেলপারকে হত্যা করে এবং চালককে গুরতর আহত করে রড বোঝাই ট্রাকটি নিয়ে যায়। পরে ট্রাকটি ব্রাহ্মনবাড়িয়ার সরাইল থানা পুলিশ আটক করেছে বলে শুনেছি।

Categories: কুমিল্লা

Tags: