কসবা-আখাউড়ায় ৫ বছরে ৭৫০ কোটি টাকার উন্নয়ন হয়েছে

কসবা-আখাউড়ায় ৫ বছরে ৭৫০ কোটি টাকার উন্নয়ন হয়েছে

নিজস্ব প্রতিবেদক : আইনমন্ত্রী বলেছেন, কসবা ও আখাউড়ায় গত প্রায় ৫ বছরে ৭৫০ কোটি টাকার উন্নয়ন হয়েছে। সারা বাংলাদেশে কসবা –আখাউড়াকে উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিত করবো।
শুক্রবার বিকেলে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন এ জনসভার আয়োজন করে।
এসময় মন্ত্রী নিজের জন্য ভোট চেয়ে আরো বলেন, আগামী নির্বাচনে আমি অংশ নিয়ে আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাইতে আসব। আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।
আইনমন্ত্রী আনিসুল হক আরো বলেছেন, পাকিস্তান থেকে গ্রেনেড এনে শেখ হাসিনাকে হত্যারচেষ্টা করা হয়েছে। হামলায় আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানসহ ২৩ জন নিহত হয়েছিলেন। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপির আমলে ৬১টি আদালতে বোমা মারা হয়েছিল। টঙ্গীতে শ্রমিক নেতা আহসান উল্লাহ্ মাস্টারকে হত্যা করা হয়েছিল। আওয়ামী লীগ আইনের শাসনে বিশ্বাস করে এসব হত্যা মামলার বিচার করছে।
তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ ও নৌকার কোনো বিকল্প নেই। যে বিএনপি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চেয়েছিল আপনারা তাদের ভোট দেবেন না।
মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম নোয়াব মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তারের মহা পরির্দশক খান মোহাম্মদ আব্দুল মান্নান, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিউনা প্রমুখ।
এর আগে মন্ত্রী ২৫ কোটি টাকা ব্যায়ে নির্মিতব্য ধরখার-গঙ্গাসাগর-আখাউড়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Categories: কুমিল্লা

Tags: