সাতক্ষীরা-৩ আসনের জনপ্রিয় নেতা অধ্যাপক রুহুল হক এমপির মনোনয়ন ফরম সংগ্রহ

তরিকুল ইসলাম লাভলু, সাতক্ষীরা প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৩ (আশাশুনি, দেবহাটা ও কালিগঞ্জের একাংশ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন হযরত খানবাহাদুর আহছানউল্লা’র পূণ্যভ‚মি নলতা শরীফের কৃতি সন্তান, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য,সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রাণলয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক। মনোনয়নপত্র বিক্রির প্রথম দিন (৯ নভেম্বর) শুক্রবার বিকালে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে অধ্যাপক রুহুল হক এমপি সাতক্ষীরার হাজার হাজার আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
অধ্যাপক রুহুল হক এমপি সাতক্ষীরা-৩ আসন থেকে বার বার নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য হিসেবে তিনি আবারও সাতক্ষীরার মানুষের মন জয় করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিক নিয়ে মাঠে নেমেছেন। আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র নিয়ে এলাকায় পোস্টার, ব্যানার সাঁটিয়ে নির্বাচনী মাঠে নিজের অবস্থানের জানান দিচ্ছেন তিনি।
তিনি স্বাস্থ্যমন্ত্রী হয়ে দেশের জন্য এমডিজি পুরষ্কারসহ বেশ কিছু ইন্টারন্যাশনাল পুরষ্কার বয়ে এনেছেন। এবং সাতক্ষীরায় শিক্ষা, স্বাস্থ্য, রাস্থা ও ব্রিজ নির্মান, শতভাগ বিদুতায়ন, হাজার শিক্ষিত বেকারের কর্মসংস্থান করাসহ অসংখ্যা উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে এবং অনেক উন্নয়ন কাজ চলমান।
মনোনয়ন ফরম সংগ্রহের পর অধ্যাপক রুহুল হক এমপি বলেন, সাতক্ষীরার মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে বিভিন্ন উন্নয়নের কাজ করেছি এবং সব সময় তাদেও পাশে থাকারও চেষ্টা করেছি। আগামী দিনে চলমান উন্নয়ন কাজ সমাপ্ত করাসহ সাতক্ষীরায় আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন ও পূর্ণাঙ্গ স্টেডিয়াম স্থাপন করার লক্ষ্য নিয়ে নির্বাচনে আমি আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।
মনোনয়ন ফরম সংগ্রহ করার সময় আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগসহ অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Categories: খুলনা,জাতীয়,টপ নিউজ,প্রধান নিউজ,রাজনীতি

Tags: